একটি গোলের জন্য রোনালদোর অপেক্ষা ৭৪০ মিনিট

শেয়ার করুন

একটি গোলের জন্য রোনালদোর অপেক্ষা ৭৪০ মিনিট

প্রিমিয়ার লিগে নিজেদের সর্বশেষ ম্যাচে চেলসির বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই ম্যাচে চেলসি আগে এগিয়ে গেলেও ম্যানইউকে ম্যাচে ফেরান দলটির তারকা স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনালদো। শেষ পর্যন্ত এই স্ট্রাইকারের গোলে সমতায় মাঠ ছাড়ে দুই দল।

এই গোলের মধ্যে দিয়ে প্রিমিয়ার লিগের প্রতিযোগিতায় চেলসির বিপক্ষে প্রথমবার জালের দেখা পেলেন রোনালদো। চেলসির বিপক্ষে এর আগে যে গোল করেছিলেন রোনালদো, সেটি ছিল চ্যাম্পিয়নস লিগের ম্যাচে, সেটি ২০০৮ সালে। এরপর চেলসির বিপক্ষে আরও মাঠে নামলেও গোল পাচ্ছিলেন না রোনালদো। অবশেষে লা ব্লুজদের বিপক্ষে মাঠের খেলায় ৭৪০ মিনিট পর দ্বিতীয় গোল পেলেন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা।

চলতি মৌসুমে দুর্দান্ত ফর্মে থাকা রোনালদো প্রিমিয়ার লিগের শীর্ষ ৫ দলের বিপক্ষে এবার করেছেন সর্বোচ্চ ৮ গোল। এবারের আসরে দ্বিতীয় সর্বোচ্চ ৪ গোল করে করেছেন সালাহ, মানে, দিয়াগো জোতা, অডসোন এদুয়ার্দো।

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে সর্বশেষ পাঁচ গোলই রোনালদোর। রেড ডেভিলদের হয়ে সর্বশেষ ৯ গোলের আটটি এই পর্তুগিজ স্ট্রাইকারের। প্রিমিয়ার লিগের আসরে ৩৭ বছর বয়সী রোনালদোর গোল হলো ১৭টি। প্রতিযোগিতাটিতে তার চেয়ে বেশি গোল আছে কেবল লিভারপুলের মোহামেদ সালাহর, ২২টি। এ ছাড়াও ম্যানইউয়ের জার্সিতে ২০০৮ সালে রোনালদো করেছিলেন ২৩ গোল। ১৪ বছর পর বয়স ৩৭ হলেও চলতি মৌসুমেও রোনালদো রেড ডেভিলদের জার্সিতে করে ফেলেছেন ২৩ গোল। পূর্বের সেই রেকর্ড ভাঙার হাতছানি রয়েছে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী স্ট্রাইকারের সামনে।

Leave a Reply

Your email address will not be published.