এমপি খোকার বিশেষ প্রচেষ্টায় রাস্তা নির্মান হওয়ায় এলাকাবাসীর কৃতজ্ঞতা প্রকাশ

শেয়ার করুন

এমপি খোকার বিশেষ প্রচেষ্টায় রাস্তা নির্মান হওয়ায় এলাকাবাসীর কৃতজ্ঞতা প্রকাশ

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার বিশেষ বরাদ্দে ও তার নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ হওয়ায় এমপি খোকাকে পাঁচ গ্রামবাসীর ধন্যবাদ জ্ঞাপন।

জানাযায়,সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ছোট সাদিপুর আমান উল্লাহর বাড়ি হতে রয়েল রিসোর্ট পর্যন্ত,এলজিইডির আওতায় এমপি খোকার বিশেষ প্রচেষ্টায় তার বরাদ্দ হতে টি,আর,কাবিটা কর্মসূচির আওতা ছারাও তার নিজস্ব অর্থায়নে প্রায় ৯০০ ফিট মাটির রাস্তার কাজ সম্পন্ন করা হয়েছে।

এই কাজ সম্পন্ন হওয়ায় ছোট সাদিপুর থেকে বন্দেরা ও বন্দরে থেকে,ইছাপাড়া, চিলারবাগ ও রয়েল রিসোর্টের আশেপাশের কয়েকটি গ্রামের জনসাধারণের যোগাযোগ‌ ক্ষেত্রে সৃষ্টি হয়েছে এক নতুন মাত্রা।

প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি মোঃ মানিক ও সাধারণ সম্পাদক জনি বলেন,এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল এই রাস্তা নির্মাণের।এমপি লিয়াকত হোসেন খোকার একান্ত প্রচেষ্টায় আজ এই রাস্তা নির্মাণের কাজ সম্পন্ন হল। গ্রামবাসীর পক্ষ থেকে মাননীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি মহোদয়কে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

রাস্তা সংস্কারের বিষয়ে এমপি খোকা বলেন,বন্দরা, ছোট সাদিপুর,ইছাপারা ও চিলারবাগ এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল এ রাস্তাটি সংস্কারের তাই এলাকাবাসীর কথা চিন্তা করে বিশেষ প্রচেষ্টায় টি,আর,কাবিটা কর্মসূচির আওতা ছারাও নিজস্ব অর্থায়নে আজ এই মাটির রাস্তার কাজ সম্পূর্ণ করা হলো।এই কাজ সম্পন্ন হওয়ায় আশেপাশের কয়েকটি গ্রামের জনসাধারণের যোগাযোগ‌ ক্ষেত্রে সৃষ্টি হয়েছে এক নতুন মাত্রা।তিনি বলেন ইনশাআল্লাহ আগামীতে এই রাস্তা পাকাকরণ করা হবে,সেইসাথে ড্রেন নির্মাণের কাজও সম্পন্ন করা হবে বলে তিনি জানান।

উপজে’লা প্রকল্প বাস্তবায়ন কর্মক’র্তা আব্দুল জব্বার বলেন, প্রকল্পটি বাস্তবায়নের মাধ্যমে এলাকার জনগণ ও সাধারণ কৃষকরা বেশ উপকৃত হবে। আমি নিজে নিয়মিত প্রকল্পটি পরিদর্শন করে কাজের মানের ব্যাপারে খোঁজখবর রাখেছি।তিনি বলেন,এই প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে এলাকার হাজার হাজার মানুষ উপকৃত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *