সোনারগাঁয়ে দুই কনটেইনার মদ উদ্ধার : ৩ আসামি রিমান্ডে

শেয়ার করুন

দুই কনটেইনার মদ উদ্ধার : ৩ আসামি রিমান্ডে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই কনটেইনার বিদেশি মদ উদ্ধারের মামলায় দুই আসামির তিন দিন এবং এক আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৫ জুলাই) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম শামসাদ বেগমের আদালত এ আদেশ দেন।

রিমান্ডে নেওয়া আসামিরা হলেন- আহাদুল ইসলাম, নাজমুল হোসেন ও সাইফুল ইসলাম।

নারায়ণগঞ্জ আদালতের পরিদর্শক আসাদুজ্জামান জানান, অবৈধভাবে মদ আমদানির ঘটনায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ও পেনাল কোডে ৪২৫ এর ৪ ধারায় র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছে। মামলায় ১০ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে আদালত দুই আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করে। অপর আসামি আহাদুল ইসলামকে দুই দিনের রিমান্ডের আদেশ দেন।

উল্লেখ্য, শনিবার (২৩ জুলাই) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের টিপুরদী এলাকায় চেকপোস্টে দুই কনটেইনার থেকে ৩৬ হাজার ৮১৬ বোতল বিদেশি মদ উদ্ধার করে র‌্যাব-১১ এর একটি দল। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য প্রায় ৩৭ কোটি টাকা। পরে র‌্যাব-১১ এর উপপরিচালক শাহাদাৎ হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

আসামিরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে, মামলার মূল আসামি ষোলগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুল ইসলাম ভুয়া কাগজপত্র তৈরি করে বিদেশ থেকে বিদেশি মদ আনেন। র‌্যাব তার ওয়ারীর বাসায় তল্লাশি চালিয়ে প্রায় এক কোটি টাকা মূল্যের বিদেশি মুদ্রা উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published.