মেসির পর দল বদলাচ্ছেন রোনাল্ডো?

শেয়ার করুন

মেসির পর দল বদলাচ্ছেন রোনাল্ডো?

বার্সেলোনার সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক ছিন্ন করে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি এসেছে ফ্রান্সের পিএসজিতে। সেই দলের সঙ্গে আনুষ্ঠানিক ভাবে দু’বছরের চুক্তি হয়েছে মেসির। এরপর খবর শোনা যাচ্ছে জুভেন্টাস ছাড়তে চাইছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও। ফ্রান্সের সংবাদপত্র এল ইকুইপ এমটাই দাবি করছে।

মনে করা হচ্ছিল রোনাল্ডোর গন্তব্য হতে পারে প্যারিস সঁ জঁ। কিন্তু মেসিকে সই করানোর পর রোনাল্ডোকে দলে নেওয়ার ব্যাপারে আগ্রহী নয় ফ্রান্সের ক্লাব। তবে কোথায় যেতে পারেন রোনাল্ডো?

ইটালির সাংবাদিক ফ্যাব্রিজিয়ো রোমানোর মতে ম্যাঞ্চেস্টার সিটিতে যোগ দিতে পারেন পর্তুগিজ ফুটবল তারকা। রোনাল্ডোর এজেন্ট জর্জ মেন্ডিস নাকি ইতোমধ্যেই ইংলিশ প্রিমিয়ার লিগের এই ক্লাবের সঙ্গে কথাবার্তা শুরু করে দিয়েছেন। রোনাল্ডোর সঙ্গে এখনও এক বছরের চুক্তি রয়েছে জুভেন্টাসের। তাই এই মৌসুমে দল বদল করতে হলে ট্রান্সফার ফি হিসেবে জুভেন্টাস পাবে আড়াই কোটি ইউরো। তবে এই বিশাল অর্থ দিতে রাজি নয় সিটি।

ম্যাঞ্চেস্টারে আগেও খেলেছেন রোনাল্ডো। তবে সেটা ছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। পুরনো দলের প্রতি রোনাল্ডোর আবেগ কাজ করে এখনও। সেই দলের বিরুদ্ধে গোল করে কোনও উৎসব করেন না তিনি। সেই শহরেই পুরনো দলের প্রতিপক্ষ শিবিরে রোনাল্ডো যোগ দেবেন কি না তা নিয়ে জল্পনা চলছে। তবে জুভেন্টাস আশাবাদী এই মৌসুমে ইটালিতেই থাকবেন রোনাল্ডো। সূত্র: আনন্দবাজার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *