সােনারগাঁয়ে প্যানেল চেয়ারম্যান আলমগীর কবিরের বাড়িতে ডাকাতি

শেয়ার করুন

সােনারগাঁয়ে প্যানেল চেয়ারম্যান আলমগীর কবিরের বাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জের সােনারগাঁয়ে পিরােজপুর ইউনিয়নের পরিষদের প্যানেল চেয়ারম্যান মাে . আলমগীর কবিরের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে ।

বৃহস্পতিবার ( ২৬ আগস্ট ) রাত ১ টায় উপজেলার পিরােজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান । আলমগীর কবিরের ছয়হিস্যার বাড়িতে ডাকাত দল হানা দেয় ।

আলমগীর কবিরের বাবা আলতাব উদ্দিন জানান , রাত ১ টার সময় পুলিশের পােশাকে মাস্ক পরিহিত সাবেক মেম্বার আঃ হালিমের চাচাতাে ভাই ওয়ারেন্টভুক্ত আসামী আজিজুল ওরফে আইজ্জা ও তার ভাগিনা আরিফের নেতৃত্বে ৩০ জনের একদল লােক তালা কেটে আমার বাড়িতে ঢুকে । তারা ফোনে অজ্ঞাত কার সাথে যেন কথা বলে আমাদেরকে মারধর করে এবং প্রত্যেকটা রুম তছনছ করে ১৩ ভরি স্বর্ণ ও এনজিও থেকে কিস্তিতে নেয়া ও রাস্তার কাজের নগদ সাড়ে ৫ লক্ষ টাকা নিয়ে যায় ।

তিনি আরাে জানান , মারধর ও লুটপাটের সময় ঘটনাস্থলে থাকা আমি ও আমার বড় ছেলে জাহাঙ্গীরের স্ত্রী রহিমা বেগমসহ অন্যান্যরা সাবেক মেম্বার আঃ হালিমের চাচাতাে ভাই । ওয়ারেন্টভুক্ত ডাকাত আজিজুল ওরফে আইজ্জা ডাকাত ও ডাকাত আরিফ কে সনাক্ত করে ফেলায় আমাদের কে মারধর করে আহত করে ।

দুর্ধর্ষ ডাকাতি ও হামলার বর্ণনা দিতে গিয়ে মেম্বারের ভাই , ভাবি রাহিমা বেগম জানান , ডাকাত দল ভেবে ছিল আমার দেবর আলমগীরকে লুকিয়ে রেখেছি । খুজে না পেয়ে আমার স্বামীকে জবাই করতে বাথরুমে নিলে আমি ও সন্তানরা চিৎকার করলে আমাদেরকে মারধর করে ফেলে রেখে চলে যায় ।

শেষ খবর পাওয়া পর্যন্ত প্যানেল চেয়ারম্যান আলমগীর কবিরের বাড়ির ডাকাতির আলামত ও ভুক্তভােগী পরিবারের খোঁজ খবর নিতে ঘটনাস্থল পরিদর্শন করেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাে . বিল্লাল শেখ , সােনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান । ঘটনার পর রাতেই পুলিশকে খবর দিলে সােনারগাঁ থানার উপপরিদর্শক মজিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন । ডাকাতির ঘটনার সাথে জড়িতদের ধরতে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *