সোনারগাঁয়ে এস এসসি পরীক্ষার্থী অপহরণ

শেয়ার করুন

সোনারগাঁয়ে এস এসসি পরীক্ষার্থী সোনারগাঁয়ে এস এসসি পরীক্ষার্থী অপহরণ

নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার শম্ভপুরা ইউনিয়নের হোসেনপুর এলাকায় জান্নাতুল(১৫)নামে এক এসএসসি পরীক্ষার্থীকে প্রকাশ্যে অপহরণ করেছে এক বখাটে।

গতকাল (২৩ জুলাই) শনিবার উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর স্কুল থেকে কোচিং শেষে বাড়ি ফেরার পথে হোসেনপুর বাজারের কনফেকশনারী দোকানের সামনে থেকে তাকে অপহরণ করা হয়। উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাফুরদী এলাকার ফাহিম নামে এক প্রভাশালী বখাটে অপহরণ করেছে বলে অভিযোগ করে তার পরিবার। এ ঘটনায় অপহৃত ছাত্রীর বাবা সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

ঘটনার পর থেকে অপহৃতার মা সংজ্ঞাহীন অবস্থায় রয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায় কোচিং শেষে অপহৃত পরীক্ষার্থী স্কুল থেকে তাদের বাড়িতে যাচ্ছিল এ সময় একটি সিএনজি গাড়ি গতিরোধ করে। একপর্যায়ে তারা পরীক্ষার্থী ওই ছাত্রীকে জোরপূর্বক সিএনজিতে উঠিয়ে দ্রুত পালিয়ে যায়। অপহৃত শিক্ষার্থীর বাবা জানান,সে হোসেনপুর স্কুলে এবছর এসএসসি পরীক্ষার্থী।

সন্ত্রাসীদের ভয়ে এ পরিবারের কেউ আইনি সহায়তা নিতে সাহস পায়নি। র্দীঘ দিন থেকে ফাহিম তাকে রাত বিরাত বিরক্ত করে আসছিল। এর ধারাবাহিকতায় শনিবার ৩ টার দিকে ফাহিম ও তার সহযোগীরা মিলে সিএনজি যোগে তাকে অপহরণ করে। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান পিপিএম বলেন,অপহৃত ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে,অপহরণকারীকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published.