সোনারগাঁয়ে নিখোঁজের ৩দিন পর শিশু হুমায়রার মরদেহ উদ্ধার

শেয়ার করুন

সোনারগাঁয়ে নিখোঁজের ৩দিন পর শিশু হুমায়রার মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় নিখোঁজের তিনদিনপর হুমায়রা (৮) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।আজ বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় সোনিয়া কোম্পানির কাঠ বাগান থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত হুমায়ারা উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে।সে স্থানীয় মৃধাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিলো।

নিহত শিশুর পিতা দুলাল মিয়া জানান, গত সোমবার আমার বড় ছেলে সজিবের স্ত্রী বৈশাখীর সাথে আমার মেয়ে হুমায়ারা বের হওয়ার পর আর বাসায় ফিরে আসেনি।তারপর থেকেই সে নিখোঁজ ছিল।আমার আত্নীয় স্বজনদের বাড়ীতে এবং আসেপাশে সন্ধান করেও তাকে খুঁজে পাইনি।পরবর্তীতে তানায় একটি নিখোঁজ ডায়েরী করেছি। আজ সকালে পাশ্ববর্তী নয়াগাঁও গ্রামের পরিত্যাক্ত কাঠবাগানে স্থানীয় এক ব্যাক্তি গরুর জন্য ঘাস কাটতে গিয়ে মাটিতে পুতে রাখা অবস্থায় লাশটি দেখতে পেয়ে আমাদের খবর দেয়।

পরবর্তীতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।এসময় সন্দেহভাজন হিসেবে নিহতের ভাই সজিব,ভাবি বৈশাখী ও সজিবের শ্বাশুরী সেতারা বেগমকে আটক করেছে সোনারগাঁও থানা পুলিশ। সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ধারণা করা হচ্ছে শিশুটি হত্যাকাণ্ডের শিকার হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.