সোনারগাঁয়ে জাতীয় পার্টির উদ্যোগে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া ও মিলাদ মাহফিল

শেয়ার করুন

সোনারগাঁয়ে জাতীয় পার্টির উদ্যোগে বঙ্গবন্ধু ও তার পরিবারের জন্য দোয়া ও মিলাদ মাহফিল

জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্যান্য শহীদ সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় শোক দিবস ১৫ আগস্ট বিকেল ৪ টায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নিজস্ব কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলের পূর্বে দিন ব্যাপি কুরআন শরীফ খতম ও উপজেলার বিভিন্ন মসজিদে মিলাদের আয়োজন করে উপজেলা জাতীয় পার্টি।

এসময় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, ধর্মবর্ণ নির্বিশেষে সবার কাছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা গর্ব ও অহংকার। জাতির শ্রেষ্ঠ সন্তানকে বিশেষ দিনে স্মরণ করে তার পরিবারের জন্য দোয়া করতেই আমাদের আজকের আয়োজন। ৪৬৮২ দিন জেলে কাটানো জাতীয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় সারা সোনারগাঁওয়ে পবিত্র কুরআন শরীফ খতম, মসজিদে মসজিদে দোয়া ও মিলাদের ব্যবস্থা করা হয়েছে। শোককে শক্তিতে রুপান্তর করতেই পুরো জাতি আজকের দিনটি পালন করছে।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য জাবেদ রায়হান জয়, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভূঁইয়া, পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম বিডিআর, বৈদ্যেরবাজার ইউপি সদস্য আব্দুল বাসেদ, বৈদ্যেরবাজার ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, সনমান্দি ইউনিয়নের সভাপতি আবুল হোসেন রতন, নোয়াগাঁও ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক সাকিব হাসান জয়, বিভিন্ন ইউনিয়ন পরিষদের মেম্বার বৃন্দসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *