১৫ আগষ্ট উপলক্ষে বৈদ্যেরবাজার ইউনিয়ন জাতীয়পার্টির উদ্যোগে দোয়া মাহফিল

শেয়ার করুন

১৫ আগষ্ট উপলক্ষে বৈদ্যেরবাজার ইউনিয়ন জাতীয়পার্টির উদ্যোগে দোয়া মাহফিল

জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বৈদ্যেরবাজার জাতীয়পার্টির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিল অনুষ্ঠানে ১৫ আগষ্টে নিহত সকলের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা

রবিবার বিকেলে জাতীয়পার্টির অফিসে এ দোয়ার আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত খোকা।

দোয়া মাহফিলে এমপি খোকা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে বাংলাদেশ স্বাধীন করেছে তিনি সারা বিশ্বের অবিসংবাদিত নেতা, তিনি জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ কে অনেক পছন্দ করতেন ১৯৭৫ সালে ১৫ই আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করার পরে ওনার কবর সর্বপ্রথম জিয়ারত করেন পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। আজকে জাতির জনকের সুযোগ্য কন্যা দেশরত্ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়ে আছে, তার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রচার সম্পাদক মোঃ মাসুদুর রহমান মাসুম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু, জাতীয় পার্টি বৈদ্যের বাজার ইউনিয়ন সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, আবদুল বাছেদ মেম্বার, আইয়ুব আলী মেম্বার, মোঃ শহীদ শেখ ফরিদ, আবুল মেম্বার, সুরাইয়া মেম্বার, ছিদ্দিক মেম্বার, তোফাজ্জল হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *