১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এমপি খোকার দোয়া মাহফিল

শেয়ার করুন

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে এমপি খোকার দোয়া মাহফিল

সোনারগাঁয়ে সাদিপুর ইউনিয়নে জাতীয় পাটির উদ্যােগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে সাদিপুর ইউনিয়নের গঙ্গাপুর বাজারে অনুষ্ঠিত হয়।

এ সময় উক্ত অনুষ্ঠানে সাদিপুর ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি ও সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হাসেমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পাটির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

এ সময় লিয়াকত হোসেন খোকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তার পরিবারের সকল শহীদদের প্রতি রুহের মাগফেরাত কামনা করে বলেন, ১৯৭৫ সালের ১৫  আগষ্ট স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে, কিন্তু সে সময় বাইরে থাকায় প্রানে বেঁচে যায় বঙ্গবন্ধুর দুই কন্যা শেখ হাসিনা ও শেখ রেহেনা।

সে দিন তারা বেঁচে ছিলেন বলেই আজ দেশ ডিজিটাল দেশে পরিনত হয়েছে। সাধারণ মানুষের কর্মস্থান হয়েছে। দেশ নিম্ম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। সেজন্য আমরা দোয়া করি তারা দীর্ঘদিন সুস্থ ভাবে বেঁচে থাকুক।

ক্ত শোক দিবসে আরো উপস্থিত ছিলেন সাদিপুর ইউনিয়ন জাতীয় পাটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুর হোসেন মেম্বার, জাতীয় সেচ্ছাসেবক পাটি কেন্দ্রীয় সমাজ কল্যান সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, সনমান্দি ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি মোঃ আবুল হোসেন, জাতীয় পাটির নেতা আলীআকবর জাকির মেম্বার,আমির আলী মেম্বার, মাইনউদ্দিন মেম্বার, কাসেম মেম্বার, জাতীয় পাটির নেএী রুমা বেগম, নাসরিন আক্রার সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *