ইজিবাইক ডাম্পিং দেয়ায় ছুরি চালিয়ে চালকের আত্মহত্যার চেষ্টা

শেয়ার করুন

সিদ্ধিরগঞ্জে শিমরাইল মোড়ে ঢাকা চট্রগ্রাম মহাসড়কে দুই ইজিবাইক সংঘর্ষে উল্টো পথে ইজিবাইক। উল্টো পথে যাওয়া ইজিবাইক পুলিশ আটকে পুলিশের সামনে পেটে ছুরি ঢুকিয়ে আত্মহত্যার চেষ্টা চালায় ইজিবাইক চালক জুম্মন (৩০)। সোমবার ( ২২ ফেব্রয়ারী)২০২১ সকাল সাড়ে ১১ টার দিকে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের কাঁচপুর সেতুর পশ্চিম পাশে শিমরাইলের সাজেদা হাসপাতাল সংলগ্ন নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের ডাম্পিং ষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। পথচারিদের মাধ্যমে এ খবর পেয়ে ট্রাফিক পুলিশ এবং সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে থেকে রক্তাক্ত আহত অবস্থায় ইজিবাইক চালক জুম্মনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা শেষে দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন ট্রাফিক পুলিশ।

ট্রাফিক ইন্সপেক্টর ( টিআই) শেখ এমএ করিম জানান, সোমবার সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ের ডাচবাংলা ব্যাংক ইউটার্ন এলাকায় মহাসড়কের উপর নিষিদ্ধ দুইটি ব্যাটারী চালিত ইজিবাইক সংঘর্ষ লেগে একটি মহাসড়কের উপর উল্টে যায়। খবর পেয়ে শিমরাইল এলাকার রেকারের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশের এটিএসআই রাশেদুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে ইজিবাইকটি উদ্ধার করে শিমরাইল সাজেদা হাসপাতের পাশে ডাম্পিং ষ্টেশনে নিয়ে রেখে দেন।

এর কিছুক্ষণ পর ইজিবাইক চালক জুম্মন ডাম্পিং ষ্টেশনের পাশে গিয়ে নিজেই তার পেটে ছুরি ঢুকিয়ে দেন। স্থানীয়রা এ ঘটনা দেখে ট্রাফিক পুলিশকে জানালে তারা সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় জুম্মনকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করায় বলে জানান।স্থানীয়দের বরাত দিয়ে টিআই শেখ এমএ করিম বলেন ধারনা করা হচ্ছে ইজিবাইক চালক জুম্মন মাদকাসক্ত ছিলেন। স্থানীয়দের ধারণা ইজিবাইক চালক মাদকাসক্ত না হলে এমন কাজ করতে পারেন না।

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের শিমরাইলের রেকারের দায়িত্বে থাকা এটিএসআই রাশেদুল ইসলাম বলেন,আমাদের চোখ ফাঁকি দিয়ে মহাসড়কে ইজিবাইক হুট করে উঠে যায় মহাসড়কে, আমরা এগুলো আমাদের হেফাজতে নিয়ে প্রতিদিনই জরিমানা করছি,তিনি আরও জানান, সোমবার শিমরাইল ডাচবাংলা ব্যাংক এর ইউটার্ন এলাকায় ব্যাটারি চালিত দুটি ইজিবাইক সংঘর্ষে একটি ইজিবাইক ঘটনাস্থলেই উল্টে যায় প্রতিবন্ধকতার সৃষ্টি হয় মহাসড়কে এবং অন্যটি পালাতে সক্ষম হয়। পরে খবর পেয়ে মহাসড়কের উপর উল্টে যাওয়া ইজিবাইকটি উদ্ধার করে আমাদের হেফাজতে নিয়ে যাই বলে এটিএসআই রাশেদুল ইসলাম জানান। তিনি আরও জানান,পরে লোকমুখে খবর পাই ইজিবাইক চালক নিজের পেটে ছুরিকাঘাত করে আহত হয়েছেন, খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

আহত জুম্মন সিদ্ধিরগঞ্জের মিজমিজি তেরা মার্কেট এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন বলে জানিয়েছেন পুলিশ। স্থনায়ীদের অভিযোগ মহাসড়কে অবৈধ লেগুনা , সিএনজি, ইজিবাইক ও ব্যাটারিচালিত রিকশা অবাধে চলাচল করার কারণে নানা ধরনের দুর্ঘটনা ঘটছে প্রায় প্রতিদিনই । ইউটার্নে যত্রতত্র ও বেপরোয়াভাবে মহাসড়কে নিষিদ্ধ লেগুনা চলাচল করছে এবং শিমরাইল ইউটার্নে উল্টোপথে লেগুনা ঘোরানো হচ্ছে ট্রাফিক পুলিশকে ম্যানেজ করে। মহাসড়কে থ্রী হুইলারসহ সরকার কর্তৃক নিষিদ্ধ ব্যাটারি চালিত ইজিবাইক, লেগুনা, সিএনজি, ব্যাটারি চালিত রিকশা চলাচল সম্পূর্ণ বন্ধের জন্য নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসনের প্রতি জোরালো দাবি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *