র‌্যাব-১১র অভিযানে ২,৯০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

শেয়ার করুন

র‌্যাব-১১র অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের দেওভোগ এলাকা হতে অভিনব কায়দায় পেটের ভিতর নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা পাচার করে নিয়ে এসে বিক্রয়ের সময় ২,৯০০ পিস ইয়াবা উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলোঃ মোঃ রমজান হোসেন জয় (৩০) ও মোঃ রাজিব হোসেন (২৫)। গ্রেফতারকৃত আসামীরা নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন দেওভোগ এলাকার হাসান আলী ও সাহাপুর এলাকার আলাউদ্দিনের ছেলে। প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীদ্বয় ইয়াবা পাচারকারী। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে ইয়াবা পাচার করে আসছে। তাদের বিরুদ্ধে ইতিপূর্বে আরও কয়েকটি মাদক মামলা রয়েছে।

এরই ধারাবাহিকতায় গত ২২ ফেব্রুয়ারি সোমবার রাতে উক্ত ইয়াবা পাচারকারীরা অভিনব কৌশলে পেটের ভিতরে করে ইয়াবা নিয়ে যাত্রীবাহী বাস যোগে কক্সবাজার হতে নারায়ণগঞ্জ রওনা দেয়,এসময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১র একটি আভিযানিক দল মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারি) দুপুরে সোনারগাঁ থানার দেওভোগ এলাকায় গ্রেফতারকৃত আসামী মোঃ রমজান হোসেন জয় (৩০) এর বাড়ীতে অভিযান চালায়। উক্ত অভিযানে আসামী রমজান ও রাজিবের পেট থেকে বের করা অবস্থায় লাল ও কালো টেপ দিয়ে মোড়ানো ছোট ছোট ৫৮টি ইয়াবার পোটলা যার প্রত্যেকটিতে ৫০ পিস করে মোট ২,৯০০ পিস ইয়াবা বিক্রয়ের সময় হাতে-নাতে গ্রেফতার করা হয়। 

এসময় জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে, কক্সবাজার থেকে ইয়াবার পোটলাগুলো আসামীরা খাবারের সাথে গিলে খায় এবং পরবর্তীতে নারায়ণগঞ্জে এসে কলা এবং পাউরুটি খেয়ে সেই পোটলাগুলো পায়ু পথ দিয়ে বের করে ক্রয়-বিক্রয় করে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ এভাবে অভিনব কৌশলে পেটের ভিতর নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। তারা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত মর্মে জানা যায়।

উল্লেখ্য, আসামী রমজান ও রাজিব এর বিরুদ্ধে ইতঃপূর্বে সোনারগাঁ থানায় মাদকসহ একাধিক মামলা রুজু রয়েছে। এলাকাবাসী জানান তাদের আরেক সহযোগী সোবহান সরদারের ছেলে মাদক সম্রাট আমজাত, কাইল্লা মনির ও ধুতি মনির পলাতক রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *