সোনারগাঁয়ে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে দুই পা ভেঙ্গে দিয়েছে আরেক নেতা

শেয়ার করুন

Sonargaon News: সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার বাজার এলাকায় হামিদুল নামের এক আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে জখম করে দুই পা ভেঙ্গে দিয়েছে আরেক আওয়ামীলীগ নেতা।

 মঙ্গলবার রাতে ব্যবসায়ীক লেনদেন নিয়ে দ্বন্ধের জের ধরে হামলা চালায়। আহত ওই ব্যবসায়ীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গতকাল বুধবার সন্ধ্যায় আহতের ভাবি রিতা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানায় দায়ের করা অভিযোগে তিনি জানান, উপজেলার রামগঞ্জ গ্রামের বৈদ্যেরবাজার ইউনিয়ন নেতা জাহাঙ্গীরের সঙ্গে পাশ্ববর্তী সাতভাইয়া পাড়া গ্রামের আরেক আওয়ামীলীগ নেতা হামিদুলের ব্যবসায়ীক লেনদেন নিয়ে দ্বন্ধ চলে আসছে। এ দ্বন্ধের জের ধরে মঙ্গবার রাতে হামিদুল বৈদ্যেরবাজার বাজারে ঔষধ কিনতে এলে একা পেয়ে জাহাঙ্গীরের নেতৃত্বে মনির হোসেন, জাহিদুল, যোবায়ের, মাসুদ ও আলালসহ ১০-১২জনের একটি দল লাঠিসেটা, দা, বটি, হকিস্টিক, লোহার রড দিয়ে ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। আহত ব্যবসায়ী হামিদুলকে উদ্ধার করে প্রথমে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় ঘটনায় গতকাল বুধবার সন্ধ্যায় আহতের ভাবি রিতা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত জাহাঙ্গীরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাকেও দু’দিন আগে পিটিয়ে আহত করে হামিদুলের লোকজন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে আমার লোকজন তাকে মারধর করেছে।

সোনারগাঁ থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, ব্যবসায়ীকে মারধরের ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *