জমি সংক্রান্ত বিরোধে তিনজনকে কুপিয়ে জখম

শেয়ার করুন

সোনারগাঁ উপজেলার বিলপাড় বাড়ির সিমানা নিয়ে নারী সহ একই পরিবারের তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার বিকেলে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুুুরচর বিলপাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করা  হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাগেছে, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর বিলপাড়  গ্রামের চলাচলের একটি জমি নিয়ে একই এলাকার মো, আব্দুল আউয়ালের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার আব্দুল আউয়াল তার নিজস্ব জমিতে ফলজ গাছ রোপনের জন্য মাটি খুঁড়তে যায়। এ সময় আলী আহমদের পক্ষের লোকজন আ. আইয়ালকে কাজ করতে বাধা দেয় এবং অশালীন ভাষায় গাল মন্দ করে। এ সময় দুজনের মধ্যে বাকবিতন্ডা শুরু  হয়। এতে ক্ষিপ্ত হয়ে আব্দুল আউয়ালের লোকজনের উপর আলী আহম্মদের ছেলে আতাবুর, আবু সিদ্দিক সোলমান, আলী হোেেসন, মোসাম্মদ, মাসুদ, মাসুম ও হাওয়া বেগমসহ ৭/৮জনের বাহিনী শাবল, লাঠিসোঁটা, দা,বঁটি ও দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারী কুপিয়ে মারাত্বক জখম করে। এদের মধ্যে রাশিদা আশংঙ্কা আবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে। এ ঘটনায় আবদুল হাই বাদী হয়ে সোমবার সন্ধায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্তের মাধ্যমে আইনগত ব্যাবস্থা নেয়া হবে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *