সোনারগাঁয়ে মোটর সাইকেলসহ দুই চোর গ্রেফতার

শেয়ার করুন

সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে চোরাই মোটর সাইকেলসহ মতিউর ও শাহ আলম নামের দুই চোরকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল রবিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চোর মো. মতিউর রহমান রংপুর জেলার কোতোয়ালী থানার হারিপুর গ্রামের মৃত মসলিম মিয়ার ছেলে ও মো. শাহ আলম নাটের জেলার সিংড়া থানার আনন্দনগর গ্রামের আসাদ মিয়ার ছেলে।

সোনারগাঁ থানা পুলিশ জানান, চলতি মাসের ১০ তারিখে উপজেলার কাঁচপুর পুরান বাজার এলাকায় আবেদ আলীর এক ব্যক্তির মুুদি দোকানের সামনে মোটর সাইকেল রেখে সাজেদা ফাউন্ডেশনের ফিল্ড ম্যানেজার কিস্তির টাকা উত্তোলন করতে যায়। দুপুর সাড়ে ১২টার দিকে তিনি টাকা উত্তোলন করে মোটর সাইকেল আনতে গিয়ে দেখেন যেখানে মোটর সাইকেলটি রেখে গিয়েছিলেন সেখানে মোটর সাইকেলটি নেই। কে বা কাহারা মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়। এসময় মুদি দোকানদারকে জিঞ্জেস করিলে দেখেননি বলে জানান। পরে তিনি বাদি হয়ে সোনারগাঁ থানায় ওনদিনই রাতে একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই চোরকে গ্রেফতার করে। পরে তাদের দেয়া তথ্য ভিত্তিতে চুরি হওয়া মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। এ ঘটনায় সোমবার সকালে গ্রেফতারকৃত চোরদের নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *