৭২ ঘন্টার মধ্যে বৈধ গ্যাস সংযোগ না পেলে মহাসড়ক অবরোধের ঘোষনা

শেয়ার করুন

৭২ ঘন্টার মধ্যে বৈধ গ্যাস সংযোগ না পেলে মহাসড়ক অবরোধের ঘোষনা

সোনারগাঁ পৌরসভার বৈধ গ্রাহকদের গ্যাস সংযোগ বন্ধ করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন ভুক্তোভোগীরা। বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে সোনারগাঁ উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনওর) কাছে স্মারকলিপি দিয়েছেন।

মানববন্ধনে নিয়ে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান, ফজলে রাব্বী, নাসরিন সুলতানা, মুক্তিযোদ্ধা ওসমান গনি, সোনারগাঁ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তৈয়ব আলী, সাধারন সম্পাদক গাজী আমজাদ হোসেন, আওয়ামী লীগ নেতা মামুন আল ইসমাইল তালুকদার, পৌর যুবলীগের সভাপতি গাজী আসাদুল ইসলাম, কাউন্সিলর আলী আকবর, মনিরুজ্জামান মধু প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা সোনারগাঁ উপজেলার মধ্যে প্রথম বৈধ গ্যাস সংযোগ নিয়ে রান্নার কাজ চালিয়ে আসছি। তিতাস কর্তৃপক্ষ বিনা নোটিশে গত ৫ জুন শনিবার থেকে অবৈধ গ্যাস সংযোগের সঙ্গে আমাদের বৈধ গ্রাহকদের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এতে পৌর এলাকার ১০ হাজার পরিবার বিপাকে পড়েছে। আগামী ৭২ ঘন্টার আমাদের বৈধ গ্রাহকদের গ্যাস সংযোগ না দিলে মহাসড়ক অবরোধ ও তিতাস গ্যাসের জোনাল অফিস ঘেরাও করার ঘোষনা দেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *